বিনোদন সাংস্কৃতিক

বছরের শুরুতেই আসিফের নতুন গানের ভিডিও -সুনজর.কম অনলাইন পত্রিকা

আসিফ মানেই গানে একটু ভিন্ন মাত্রা। গত বছর বেশ কয়েকটি মিউজিক ভিডিও দিয়ে আলাদাভাবে নিজেকে সামনে নিয়ে আসেন তিনি। তার গাওয়া সবকটি গান ও মিউজিক ভিডিও সবার নিকট প্রশংসিত হয়। আর সবচেয়ে বড় চমক হচ্ছে নিজের নতুন নতুন গানে নতুন লুকে নিজেকে উপস্থাপন।গত বছরের আসিফকে এবার টপকাতে চাইছেন তিনি নিজেই। বছরের শুরুতেই নতুন দুটি গান দিয়ে স্বাগত জানাচ্ছেন শ্রোতাদের। এই দুটি গানের ভিডিওতে পাক্কা এক অভিনেতাকেই খুজে পাওয়া যাবে তাকে। একটি গান হলো এসএ প্রোডাকশনের ব্যানারে ম্যাক্স ব্যাগ প্রেজেন্টস ‘হৃদয়ের জমানো যত কথা’ আর অন্যটি ধ্রুবমিউজিক স্টেশনের ব্যানারে নির্মিত ‘প্রথম দেখা’।

গান দুটি নতুন বছরের প্রথম প্রহরেই এই দুটি ইউটিউব চ্যানেল প্রকাশ করা হয়। ‘হৃদয়ের জমানো যত কথা’তে আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী লুইপা। তরুণ মুন্সীর কথায় সুর-সংগীত করেছেন জাকের রানা। ভিডিও নির্দেশনা দিয়েছেন সৌমিত্র ঘোষ ইমন। আসিফ আকবরের বিপরীতে এতে অভিনয় করেছেন টিভি অভিনেত্রী ও মডেলে নাদিয়া খানম।

অন্যদিকে ডিজে রাহাতের সংগীতায়োজনে নির্মিত হয়েছে আসিফের ‘প্রথম দেখা’ গানটি। লুৎফর হাসানের কথা এবং রিয়াদ হাসানের সুর আসিফের এই গানে ভিন্নমাত্রা যোগ করেছে। গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। গানটির ভিডিওতেও নতুন গেটাপে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন আসিফ নিজেই।

নতুন বছরে দুই মিউজিক ভিডিও প্রসঙ্গে আসিফ বলেন, ‘প্রথম প্রহরে আমার দু’টো মিউজিক ভিডিও রিলিজ হয়। একসাথে দুইটি গান একই সময়ে মুক্তি পাওয়া এই পরিস্থিতিতে যুক্তিযুক্ত নয়, তারপরও মেনে নিতে হবে, সবকিছু আপনাদের জন্যই। নতুন বছরে দু’ধরনের ঘটনা ঘটবে-একটা প্রকাশ্যে, আরেকটা রহস্যে। আসুন আমরা ২০১৮ সালকে বরণ করি শান্তি আর শুভ্রতায়।’

Facebook Comments