খেলাধুলা

ক্ষুদে খেলোয়াড়রাই সুনাম বয়ে আনবে

জিন্নাতুল ইসলাম জিন্না :: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন বলেছেন, বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট আমাদেরই সৃষ্টি। এ টুর্ণামেন্টের মাধ্যমে আমরা প্রমান করেছি আমাদের দেশেও আমরা খেলোয়ার তৈরি করতে পারি। এ ক্ষুদে খেলোয়ারই বড় হয়ে আগামি দিনে দেশের জন্য অনেক বড় সুনাম বয়ে আনতে সক্ষম হবে।

মঙ্গলবার বিকেলে লালমনিরহাট শেখ কামাল স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের জেলা চ্যাম্পিয়ন ট্রফি বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোতাহার হোসেন বলেন, এ টুর্নামেন্টের দেশ সেরা চ্যাম্পিয়নরা বিদেশের মাটিতে খেলে আমাদের পুরস্কৃত করেছে। এ জন্য খেলোয়ারদের প্রয়োজনীয় প্রশিক্ষণ ও উৎসাহ প্রদান করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

লালমনিরহাট জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে জেলা প্রশাসক শফিউল আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী। তাছাড়া অন্যান্যদের মধ্যে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন, কর্নেল (অবঃ) আজিজুল হক বীরপ্রতিক, কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলার ৫টি উপজেলার ২০টি টিম জেলা এই চ্যাম্পিয়নস ট্রফি অর্জনের লড়াইয়ে অংশগ্রহণ করে। বঙ্গমাতা (বালিকা) ফুটবলে পাটগ্রাম উপজেলার রাধানাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ২-০ গোলে কালীগঞ্জ উপজেলার চর বৈরাতী এন জামান সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারায়।

Facebook Comments